৩ টি জোকর্স আশাকরি ভালো লাগবে।


৩ টি জোকর্স আশাকরি ভালো লাগবে।


egazi2010.blogspot.com

স্বামী- স্ত্রী প্রচন্ড ঝগড়ার পর স্ত্রীকাপড় চোপড়সহ ব্যাগ গোছানোশুরু করল
স্বামীঃ ব্যাগ গোছাও কেন? 
স্ত্রীঃ আমি আমার মায়ের কাছে চলে যাচ্ছি 
এরপর স্বামীও ব্যাগ গোছানো শুরু করল 
স্ত্রীঃ তুমি আবার কই যাও!!! 
স্বামীঃ আমিও আমার মায়ের কাছে চলে যাচ্ছি 
স্ত্রীঃ তাহলে আমাদের এই টা বাচ্চাকাচ্চা দেখবে কে??? 
স্বামীঃ তুমি তোমার মায়ের কাছে যাচ্ছ, fine, আমিও আমারমায়ের কাছে যাচ্ছি 
তো সেই অনুযায়ী বাচ্চাকাচ্চাদের তাদেরমায়েরকাছেই যাওয়া উচিত 


এক স্বামীর তার স্ত্রীকে পেটানোর ইচ্ছাহয়েছে, কিন্তু স্ত্রীর কোন দোষ পাচ্ছে না সে অনেকভেবেও স্ত্রীকে মারার কোন ছুতোখুঁজে পায় না হঠাৎস্বামী দেখলো বাড়ির উঠানে একটি কুকুর শুয়ে আছে এটা দেখেআর দেরি না করে দ্রুত ঘরে ঢুকে স্ত্রীকে পেটাতে থাকে 
স্ত্রীঃ (কাঁদো কণ্ঠে) আমারে মারতাছক্যান? আমি কি করছি?
স্বামীঃ বাইরে এতক্ষণ ধইরা রোদের মধ্যে একটা কুত্তা শুইয়া রইছে, তুই বালিশদেস নাই ক্যান? 


স্ত্রী: কখনো ভেবেদেখেছ, আমি একদিন মরে যাব 
স্বামী: না না! তুমি মরে গেলেআমিও যে মারা যাব! 
স্ত্রী: কিন্তু কেন? 
স্বামী: কারণ এত আনন্দ আমি সহ্¨ করতেপারব না! 

No comments:

Post a Comment